ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় নানা আয়োজনের মধ্যে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষীকি উৎযাপন নড়াইলের পাচগ্রাম ইউনিয়ন পরিষদ ভবন প্রতিষ্ঠার এক দশকেও নির্মিত হয়নি নড়াইলের পল্লীতে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার বিশ্ব হার্ট দিবস কাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপিত ৩০ নভেম্বরের মধ্যে এসএসসি নির্বাচনী পরীক্ষার ফল প্রকাশের নির্দেশনা শেখ হাসিনার জন্মদিন, জাতির উৎসবের দিন : ডেপুটি স্পিকার অনার্স ১ম বর্ষে ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ ২ অক্টোবর বিএনপি লাঠির সঙ্গে পতাকা বেধে রাস্তায় নামলে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের বাংলাদেশের বিশ্ব জয়ের স্বপ্ন সারথীর নাম শেখ হাসিনা : আলোচনা সভায় বক্তারা
  • আপডেট টাইম : 22/09/2022 08:12 PM
  • 20 বার পঠিত

পামতেল ও চিনির দাম কমানো হয়েছে। সরকার আজ বৃহস্পতিবার পামতেলের দাম লিটারে ১২ টাকা কমিয়ে ১৩৩ টাকা এবং চিনি কেজিতে ৬ টাকা কমিয়ে ৮৯ টাকা নির্ধারণ করেছে।
বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ বাসসকে জানান, আন্তর্জাতিক বাজারে পামতেল ও চিনির দাম কমার প্রেক্ষিতে দেশীয় বাজারে এসব পণ্যের দাম কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরই আলোকে ব্যবসায়ীদের সাথে কথা বলে আজ নতুন এই দাম নির্ধারণ করা হলো। আগামী ২৫ সেপ্টেম্বর রোববার থেকে এই মূল্য তালিকা কার্যকর হবে বলে তিনি জানান।
বাণিজ্য মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে জানায়, প্রতি লিটার পামতেলের খুচরা পর্যায়ে সর্বোচ্চ মূল্য ১৩৩ টাকা এবং মিলগেটে মূল্য ১২৮ টাকা নির্ধারণ করা হয়েছে। আর প্যাকেটজাত চিনি প্রতি কেজির সর্বোচ্চ খুচরা মূল্য ৮৯ টাকা এবং খোলা চিনির সর্বোচ্চ মূল্য ৮৪ টাকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...