ব্রেকিং নিউজ :
ঢাকায় ভারতীয় হাইকমিশন মৈত্রী দিবস উদযাপন করেছে স্পেনকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টারে মরক্কো ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের নবনিযুক্ত জেলা প্রশাসকের শ্রদ্ধা থাই প্রধানমন্ত্রী ২০২৩ সালের নির্বাচনে অংশ গ্রহণের ইঙ্গিত দিলেন লালমনিরহাটে সবজি চাষিদের মাঝে খুশির জোয়ার হবিগঞ্জে আগুনে পুড়ে পুলিশের এক কনস্টেবল নিহত বাউল কামাল পাশার ১২১তম জন্মবার্ষিকী পালিত সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রাইজ ফর ক্রিয়েটিভ ইকোনমি এর মনোনয়ন আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানি রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ
  • আপডেট টাইম : 29/10/2022 10:28 PM
  • 47 বার পঠিত

কথাসাহিত্য কেন্দ্রের উদ্যোগে আজ শনিবার বিকেলে পল্টন টাওয়ারস্থ ইকোনমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ)-এর পাঠাগারে গল্পপাঠ ও এক মনোজ্ঞ আড্ডা অনুষ্ঠিত হয়।
শক্তিমান কথাসাহিত্যক সৈয়দ ওয়ালীউল্লাহ’র স্মরণে এবারের আড্ডার মূল আলোচ্য গল্প ছিল সৈয়দ ওয়ালীউল্লাহ’র প্রবাদপ্রতিম ছোটগল্প ‘নয়নচারা’। গত ১০ অক্টোবর ছিল এই কৃতী লেখকের ৫১তম মৃত্যু বার্ষিকী।
বিশিষ্ট কথাসাহিত্যিক এবং কেন্দ্রের সভাপতি ইউসুফ শরীফের সভাপতিত্বে আড্ডায় অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন কথাসাহিত্যিক হুমায়ন হাসান, ড. মোহাম্মদ তাজুদ্দিন আহম্মেদ, রুহুল গনি জ্যোতি, জামালউদ্দিন জামাল, মুহাম্মদ আবদুল বাতেন, সালেহ মাহমুদ ও মাহমুদা আকতার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...