ব্রেকিং নিউজ :
নড়াইলে নাকসী-মাদ্রাসা বাজারে গোয়েন্দা পুলিশের অভিযান ইয়াবাসহ গ্রেফতার ১ শেরপুর মুক্ত দিবস পালিত আজ গোপালগঞ্জ মুক্ত দিবস: ১৯৭১ সালের এই দিনে হানাদাররা মিনি ক্যান্টনমেন্ট ছেড়ে পালিয়ে যায় কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের চূড়ান্ত সূচি প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ-২০২২ উদ্বোধন করেছেন উত্তর কোরিয়ার পরবর্তী পার্লামেন্ট অধিবেশন জানুয়ারিতে ঢাকায় ভারতীয় হাইকমিশন মৈত্রী দিবস উদযাপন করেছে স্পেনকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টারে মরক্কো ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের নবনিযুক্ত জেলা প্রশাসকের শ্রদ্ধা থাই প্রধানমন্ত্রী ২০২৩ সালের নির্বাচনে অংশ গ্রহণের ইঙ্গিত দিলেন
  • আপডেট টাইম : 09/11/2022 03:38 PM
  • 61 বার পঠিত

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে গায়ক আকবরকে। বর্তমানে তিনি রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালে রয়েছেন।
বুধবার (৯ নভেম্বর) সকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার স্ত্রী কানিজ ফাতেমা।এর আগে, শারীরিক অবস্থা অবনতি হওয়ায় তাকে বারডেমের আইসিইউতে ভর্তি করা হয়।
দুই কিডনি নষ্ট হয়ে যাওয়ায় শরীরে পানি জমে আকবরের ডান পা নষ্ট হয়ে গিয়েছিল। সপ্তাহ দুই আগে অস্ত্রোপচারের মাধ্যমে সেই পা কেটে ফেলা হয়।
পা কাটার পর থেকে আকবরের কিডনি ও লিভারের সমস্যা বেড়ে যায়। এ জন্য তাকে ভারতে নিয়ে যাওয়ার কথাও ছিল।এর আগেও কিডনি রোগে আক্রান্ত হয়ে কয়েক দফায় দেশে ও দেশের বাইরে চিকিৎসা নিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...