ব্রেকিং নিউজ :
ঢাকায় ভারতীয় হাইকমিশন মৈত্রী দিবস উদযাপন করেছে স্পেনকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টারে মরক্কো ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের নবনিযুক্ত জেলা প্রশাসকের শ্রদ্ধা থাই প্রধানমন্ত্রী ২০২৩ সালের নির্বাচনে অংশ গ্রহণের ইঙ্গিত দিলেন লালমনিরহাটে সবজি চাষিদের মাঝে খুশির জোয়ার হবিগঞ্জে আগুনে পুড়ে পুলিশের এক কনস্টেবল নিহত বাউল কামাল পাশার ১২১তম জন্মবার্ষিকী পালিত সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রাইজ ফর ক্রিয়েটিভ ইকোনমি এর মনোনয়ন আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানি রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ
  • আপডেট টাইম : 13/11/2022 04:52 PM
  • 23 বার পঠিত

সংগীতশিল্পী আকবর মারা গেছেন। রোববার (১৩ নভেম্বর) রাজধানীর বারডেম হাসপাতালে মারা যান তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার স্ত্রী কানিজ ফাতেমা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রায় দুই বছর ধরে ডায়াবেটিস, জন্ডিস, কিডনিতে সমস্যা ও রক্তের প্রদাহসহ নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন তিনি। অনেক দিন ধরেই তাঁর চিকিৎসা চলছিল।
হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে কিশোর কুমারের 'একদিন পাখি উড়ে' নতুন করে গেয়েছিলেন আকবর আলী গাজী। এই গান তাঁকে আলোচনায় নিয়ে আসে। সবার কাছে তিনি আকবর নামে পরিচিত।
এরপর ‘তোমার হাতপাখার বাতাসে’ গানটি দেশ-বিদেশের দর্শক-শ্রোতার কাছে জনপ্রিয়তা পায়। এর আগে যশোরে বিভিন্ন স্টেজ শোতে গান গাইতেন আকবর।
খুলনার পাইকগাছায় জন্মগ্রহণ করেন আকবর। বেড়ে ওঠেন যশোরে। গায়ক হিসেবে পরিচিতি পাওয়ার আগে যশোরে রিকশা চালাতেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...