ব্রেকিং নিউজ :
কর জালিয়াতির মামলায় ট্রাম্প অর্গানাইজেশন দোষী সাব্যস্ত নড়াইলে নাকসী-মাদ্রাসা বাজারে গোয়েন্দা পুলিশের অভিযান ইয়াবাসহ গ্রেফতার ১ শেরপুর মুক্ত দিবস পালিত আজ গোপালগঞ্জ মুক্ত দিবস: ১৯৭১ সালের এই দিনে হানাদাররা মিনি ক্যান্টনমেন্ট ছেড়ে পালিয়ে যায় কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের চূড়ান্ত সূচি প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ-২০২২ উদ্বোধন করেছেন উত্তর কোরিয়ার পরবর্তী পার্লামেন্ট অধিবেশন জানুয়ারিতে ঢাকায় ভারতীয় হাইকমিশন মৈত্রী দিবস উদযাপন করেছে স্পেনকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টারে মরক্কো ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের নবনিযুক্ত জেলা প্রশাসকের শ্রদ্ধা
  • আপডেট টাইম : 23/11/2022 05:05 PM
  • 18 বার পঠিত

বাংলাদেশের সংবিধান ও সুপ্রিম কোর্টের সুবর্ণ জয়ন্তী উদযাপন সংক্রান্ত জাজেস কমিটির সভা ডেকেছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।
সুপ্রিম কোর্টে আজ এই সভা অনুষ্ঠিত হবে। সুপ্রিম কোর্টের মুখপাত্র ও আপিল বিভাগের রেজিষ্ট্রার মোহাম্মদ সাইফুর রহমান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
আগামী ১৭ ও ১৮ ডিসেম্বর সংবিধান ও সুপ্রিম কোর্টের সুবর্ণ জয়ন্তী উদযাপন করা হবে। দুই দিনব্যাপী এ অনুষ্ঠান বাস্তবায়নের জন্য জাজেস কমিটি গঠন করা হয়েছে। ২২ সদস্যের জাজেস কমিটির সভাপতি হলেন প্রধান বিচারপতি। কমিটিতে আপিল ও হাইকোর্ট বিভাগের বিচারপতির পাশাপাশি এটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন ও সুপ্রিম কোর্ট বার সভাপতি মোমতাজউদ্দিন ফকির ও রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...