ব্রেকিং নিউজ :
শেরপুর মুক্ত দিবস পালিত আজ গোপালগঞ্জ মুক্ত দিবস: ১৯৭১ সালের এই দিনে হানাদাররা মিনি ক্যান্টনমেন্ট ছেড়ে পালিয়ে যায় কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের চূড়ান্ত সূচি প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ-২০২২ উদ্বোধন করেছেন উত্তর কোরিয়ার পরবর্তী পার্লামেন্ট অধিবেশন জানুয়ারিতে ঢাকায় ভারতীয় হাইকমিশন মৈত্রী দিবস উদযাপন করেছে স্পেনকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টারে মরক্কো ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের নবনিযুক্ত জেলা প্রশাসকের শ্রদ্ধা থাই প্রধানমন্ত্রী ২০২৩ সালের নির্বাচনে অংশ গ্রহণের ইঙ্গিত দিলেন লালমনিরহাটে সবজি চাষিদের মাঝে খুশির জোয়ার
  • আপডেট টাইম : 24/11/2022 08:44 PM
  • 27 বার পঠিত

মোঃ হাবিবুর রহমান,নওগাঁ প্রতিনিধিঃ- নওগাঁর মান্দায় পুকুরের পানিতে ডুবে শিহাব হোসেন (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার হাজী গোবিন্দপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। অন্যদিকে সন্ধ্যা রানী (৪৬) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
শিশু শিহাবের বাবা লিটন হোসেন জানান, ছেলে শিহাব সকালে বাড়ির উঠানো খেলা করছিল। একসময় সকলের অগোচরে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরে সকাল ১০টার দিকে পুুকুরের পানিতে তার ভেসে উঠে।
অন্যদিকে উপজেলার বারিল্যা গ্রামের হীরেন চন্দ্র প্রামাণিকের স্ত্রী সন্ধ্যা রানীর লাশ বুধবার রাতে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। নিহতের পরিবারের দাবি পারিবারিক বিরোধের জের তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, আইনি প্রক্রিয়া শেষে শিশু শিহাবের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপর ঘটনায় গৃহবধূ সন্ধ্যা রানীর মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠানোসহ অস্বাভাবিক মৃত্যু মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...