ব্রেকিং নিউজ :
মেহেরপুরে আমের মুকুলে ভরে গেছে গাছ দেশে গত ২৪ ঘণ্টায় ১৬ জন করোনায় আক্রান্ত বেসরকারি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানের ফি নির্ধারণ করা হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী শিশুদের জন্য নিরাপদ পরিবেশ গড়ে তুলুন : রাষ্ট্রপতি অঙ্গদানকারী সারাহ ইসলামের মৃত্যু নাই : বিএসএমএমইউ উপাচার্য নদী ভাঙ্গনে বাস্তুচ্যুতদের টেকসই জীবিকার কর্মপরিকল্পনা প্রণয়নে কাজ করছে সরকার : পরিবেশমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষকদের ভূমিকা অপরিসীম : জাহিদ ফারুক হেলমেট ছুড়ে মারায় শান্তকে তিরস্কার করলো বিসিবি বিপদে পুলিশকে পাশে পেয়ে মানুষ যেন স্বস্তি বোধ করে তা নিশ্চিত করুন : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান এনামুল হক শামীমের
  • আপডেট টাইম : 06/12/2022 09:13 PM
  • 63 বার পঠিত

হবিগঞ্জে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে ট্রাফিক পুলিশের এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। কনস্টেবলের নাম রুবেল আহমদ (৩২) ।
মঙ্গলবার ভোরে হবিগঞ্জ শহরের দু’নম্বর পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রুবেল আহমদ জেলা ট্রাফিক পুলিশ অফিসে কর্মরত ছিলেন। তিনি সিলেটের জৈন্তাপুরের আসামপাড়া এলাকার বাসিন্দা আব্দুল মালেকের পুত্র।
হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক সাকরিয়া হায়দার জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আরও একজন আহত হন। তাকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে অগ্নিকা-ের কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে গভীর রাত পর্যন্ত বিশ^কাপ ফুটবল খেলা দেখে তিনি ঘুমিয়েছিলেন।
স্থানীয়রা জানান, রুবেলসহ কয়েকজন শহরের ২নম্বর পুল এলাকায় সিরাজ উদ্দিন খানের বাড়িতে মেস ভাড়া নিয়ে থাকতেন।
ভোরে স্থানীয় বাসিন্দারা হঠাৎ ওই ঘরে আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। বাসা থেকে আগুনে দগ্ধ রুবেল মিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...